বুধবার, ১৬ অক্টোবর ২০২৪, ১০:২৭ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
একাধিক মামলার আসামি খুলনার সংসদ সদস্য কুয়াকাটায় গ্রেফতার  মহিষ বাধাকে কেন্দ্র করে মেহেন্দিগঞ্জে একজনকে পিটিয়ে জখম। মঠবাড়িয়ায় মন্দিরের মাটি কাটা কে কেন্দ্র করে বাপ ছেলেকে পিটিয়ে জখম। মেহেন্দিগঞ্জে শাশুড়ি কর্তৃক মেয়ে জামাইয়ের উপর হামলা। বাউফলে বিশ্ব হাত ধোয়া দিবস পালিত স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মৎস্যজীবি দলের সভাপতিকে দল থেকে অব্যাহতি বানারীপাড়ায় আওয়ামী লীগের সহযোগী সংগঠনের ৪ নেতা-কর্মীর জামিন মঞ্জুর কাঠালিয়ায় যড়যন্ত্রমূলক হত্যা মালায় দুই ব্যক্তিকে আসামী করে হয়রানির প্রতিবাদে বিক্ষোভ ও মানববন্ধন নগরীতে চুরির প্রতিবাদ করায় দুই যুবককে পিটিয়ে জখম  পাথরঘাটা দেবর কর্তৃক বড় ভাবিকে পিটিয়ে জখমের অভিযোগ।
গৌরনদীতে প্রধানশিক্ষক ও গ্রন্থাগারের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

গৌরনদীতে প্রধানশিক্ষক ও গ্রন্থাগারের পদত্যাগের দাবিতে বিক্ষোভ

বরিশাল রিপোর্টঃ সহকারি প্রধানশিক্ষক নিয়োগে অনিয়ম, যোগ্য প্রার্থীকে বাদ দিয়ে অর্থের বিনিময়ে অযোগ্য শিক্ষককে নিয়োগসহ দুর্নীতির বিভন্ন অনিয়মের অভিযোগ প্রধান শিক্ষকের বিরুদ্ধে শতবর্ষী শিক্ষা প্রতিষ্ঠান গৌরনদী উপজেলার চন্দ্রহার কৈলাশচন্দ্র-রমেশচন্দ্র মাধ্যমিক বিদ্যালয়ের মানববন্ধন কর্মসূচি পালন করেন স্কুলের শিক্ষার্থী, এলাকাবসী ও অভিভাবকগণ।

রোববার সকাল(১০টায়) বিদ্যালয় প্রাঙ্গণে শিক্ষার্থীরা মানববন্ধন করেন। এ সময় বিক্ষুব্ধরা শিক্ষার্থীরা অভিনয় কায়দায় প্রধান শিক্ষক ও গ্রন্থাগার ছাত্রীদের যৌণ হয়রানির করেন। তাই স্কুলের সাধারণ শিক্ষার্থীরা অভিযোগে করেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও গ্রন্থাগারের  সুষ্ঠু তদন্ত করে তাদে পদত্যাগের  দাবি করা হয়। এ দাবি পূরণ না হওয়া পর্যন্ত তাদের বিক্ষোভ কর্মসূচি অব্যাহত থাকবে বলে শিক্ষার্থীরা উল্লেখ করেন বলেন।

সকল অভিযোগ অস্বীকার করে প্রধানশিক্ষক আবু বক্কর সিদ্দিক বলেন, একটি মহলের ইন্ধনে স্কুলের কিছু সংখ্যক শিক্ষার্থীদের দিয়ে মানববন্ধন করানো হয়েছে। কোন অভিযোগেরই সত্যতা নেই।

সার্বিক বিষয়ে গৌরনদী উপজেলা শিক্ষা কর্মকর্তা আবদুল জলিল বলেন, বিক্ষুব্ধ শিক্ষার্থীদের অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রমান পেলে অভিযুক্তদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

Please Share This Post in Your Social Media




পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০৩১  
DEVELOP BY SJ WEB HOST BD
Design By Rana